পিক্সেল ল্যাব বাংলা ফন্ট

Pixellab কি?

একটা সময় ছিল যখন সাধারণ কোন গ্রাফিক্সের কাজ করার জন্য কম্পিউটার বা ল্যাপটপের প্রয়োজন হতো। কিন্তু বর্তমান সময়ে গ্রাফিক্সের কাজ স্মার্টফোন দিয়েই করা সম্ভব। 
পিক্সেল ল্যাব
পিক্সেল ল্যাব
গ্রাফিক্সের কাজ করার জন্য স্মার্টফোন ভিত্তিক বিভিন্ন অ্যাপস রয়েছে। তাদের ভিতর উল্লেখযোগ্য হচ্ছে Canva, Adobe Illustrator, Adobe Spark, Infinite Painter, PixelLab সহ আরও বেশ কিছু অ্যাপস।

তবে পিক্সেল ল্যাব অ্যাপ এর ভূমিকা অপরিসীম। কারণ হচ্ছে খুব অল্প সময়ের মধ্যে পিক্সেল ল্যাব দিয়ে লোগো, ব্যানার, পোষ্টার, ফ্লাইয়ার ও থাম্বনেইল তৈরি করা যায়।

পিক্সেল ল্যাব অ্যাপ এর বৈশিষ্ট্য?

  • Text Effect
  • 3D Text Create
  • Text Color
  • Text Font
  • Image Effect
  • Create Meme
  • Remove Background
  • Text Effect
  • Text Effect

Text Effect

আপনার লেখার মধ্যে কয়েক ডজন ইফেক্ট আনতে পারবেন। তার ভেতর উল্লেখযোগ্য হলঃ Stroke, Background, Reflection, Inner and Shadow, Emboss, Mask, Shadow ইত্যাদি।

3D Text Create

3D টেক্সট তৈরি ও কাস্টমাইজেশনের সুবিধা।

Text Color

যেকোন ধরনের লেখা বা এলিমেন্টসকে বিভিন্ন কালারে রূপান্তরিত করতে পারবেন। তার পাশাপাশি রয়েছে বিভিন্ন গ্রেডিয়েন্ট এর সুবিধা।

Text Font

পিক্সেল ল্যাব এই অ্যাপে পাবেন ১০০+ ফন্ট। যা ব্যবহার করে লোগো, ব্যানার, পোষ্টার, ফ্লাইয়ার ও থাম্বনেইলকে কয়েক গুণ সুন্দর করতে পারবেন।

Image Effect

যেকোন ফটোকে সাধারণ থেকে অসাধারণ করার জন্য অনেকেই ফটো এডিটিং অ্যাপ ব্যবহার করে। কিন্তু আপনি যদি PixelLab ব্যবহার করে থাকেন, তাহলে এই সুবিধা উপভোগ করার জন্য আপনার আর দ্বিতীয় কোন ধরনের অ্যাপসের শরণাপন্ন হওয়া লাগবে না।

Image Effect

কারণ হচ্ছে PixelLab দিয়েই আপনি আপনার ফটোতে বেশকিছু ইফেক্ট জুড়ে দিয়ে আকর্ষণীয় করতে পারেন।

Create Meme

বর্তমানে অনলাইনে Meme খুবই জনপ্রিয় একটি বিষয় হয়ে দাঁড়িয়ে। কোন বিষয়বস্তুকে কেন্দ্র করে হাসি ঠাট্টার মাধ্যম তৈরি করাকে Troll কিংবা Meme বলে।

Create Meme

আপনি চাইলে PixelLab এর ভিতরের টেমপ্লেট ব্যবহার করে, খুব অল্প সময়ে Troll বা Meme তৈরি করে নিতে পারেন।

এই অ্যাপে যেকোন ছবির অবজেক্ট নিমিষেই রিমুভ করার সুবিধা রয়েছে। অনেক সময় ফটোর অব্যবহৃত অবজেক্ট রিমুভ করার জন্য, আমরা বিভিন্ন টুল বা সফটওয়্যার ব্যবহার করি।

Remove Background

তবে আপনি জানলে অবাক হবেন যেকোন ধরনের Background রিমুভের জন্য আপনার দ্বিতীয় কোন টুলস বা সফটওয়্যার এর প্রয়োজন পড়বে না।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বর্তমান আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url