ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট

আপনারা হয়তো অনলাইন ইনকাম করার জন্য ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিষয়টি সম্পর্কে জানতে চাচ্ছেন। কারণ বর্তমানে অনলাইন ইনকামের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। বিভিন্ন পদ্ধতিতে বর্তমানে অনলাইন থেকে ইনকাম করা যাচ্ছে। 

আর এই অনলাইন থেকে ইনকাম করা অন্যতম ফ্রী মাধ্যম হচ্ছে কুইজ খেলা। অনেকেই বর্তমানে বিভিন্ন বিদেশি ও বাংলাদেশী সাইটে ফ্রি কুইজ গেম খেলে টাকা ইনকাম করছে।
ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম
ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম
আপনি চাইলে আপনার হাতে থাকা স্মার্টফোন ব্যবহার করে বিভিন্ন অ্যাপে ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারেন। আমরা যারা বাংলাদেশে রয়েছি তারা হয়তো সকলেই জানেন।

বর্তমানে বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা হচ্ছে বিকাশ। এই বিকাশ প্রতিষ্ঠানটি অনেক সময় ফ্রি কুইজ প্রতিযোগিতা আয়োজন করে থাকে। 

বিকাশ অ্যাপ এ তারা ফ্রি কুইজ অপশন চালু করে দিয়েছে। আপনি চাইলে বিকাশ অ্যাপ এর সেই ফ্রি কুইজ অপশনে গিয়ে রেজিস্ট্রেশন করে কুইজ খেলেই ঘরে বসে অনলাইনে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিতে পারেন।

ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট?

আজকের এই আধুনিক যুগে অনলাইনে ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম করার অনেক ওয়েবসাইট ও অ্যাপ্লিকেশন রয়েছে। যেখানে আপনি ফ্রী কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বেশ ভাল পরিমাণে অর্থ উপার্জন করতে পারবেন। 

এখানে আপনারা ফ্রি কুইজ খেলে শুধুমাত্র টাকা ইনকাম নয়। বরং বিভিন্ন ক্যাশ রিওয়ার্ড ও ডলার পেমেন্ট ও পেতে পারেন। কারণ অনেক ধরণের বিদেশি প্ল্যাটফর্ম রয়েছে যেখানে কুইজ খেললে ডলারে পেমেন্ট করে থাকে। 

এছাড়াও বাংলাদেশী অ্যাপ গুলোতে ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সুযোগ রয়েছে। পাশাপাশি আপনারা বিভিন্ন প্ল্যাটফর্ম ফ্রি কুইজ প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করে পুরস্কার পর্যন্ত পেতে পারেন। 

কুইজ খেলে জিততে হলে অবশ্যই আপনার জেনারেল নলেজ, স্পোর্টস, বিনোদন ও ইতিহাস সম্পর্কিত ধারণা ও জ্ঞান থাকতে হবে। এর কারণ মূলত কুইজ প্রতিযোগিতায় এই বিষয়গুলো থেকেই প্রশ্ন করা হয়ে থাকে। 

কুইজ খেলে টাকা ইনকাম করার বিভিন্ন ধরণের সাইট অথবা অ্যাপ রয়েছে। যেখানে আপনি নিয়মিত ফ্রি কুইজ খেলে অর্থ পর্যন্ত জিততে পারেন। বর্তমানে কিছু জনপ্রিয় ফ্রি কুইজ সাইট যেমনঃ My11Circle ,GetMega,Millionaire Quiz ইত্যাদি রয়েছে। 

ফ্রি কুইজ খেলে এখানে আপনি বিভিন্ন অংকের টাকা জেতার সুযোগ পাবেন। এই ধরণের প্লাটফর্মে ফ্রিতে রেজিস্ট্রেশন করে কুইজ খেলেই ইনকাম করা যায়। যার ফলে আপনি ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিয়ে নিতে পারবেন। 

ফ্রি কুইজ খেলে ইনকাম করা টাকাগুলো আপনি বিকাশে খুব সহজে উত্তোলন করতে পারবেন। এবার চলুন বেশ কিছু জনপ্রিয় ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম করার সাইট বা অ্যাপের নাম জেনে আসি। যেমনঃ

ট্যাব ক্যাশ ফ্রি ক্যাশ রিওয়ার্ড

আপনি এই সাইটে বা অ্যাপে প্রতিদিন ফ্রি কুইজ খেলে কিংবা গেম খেলে ক্যাশ রিওয়ার্ড জিততে পারবেন। এখানে বিভিন্ন ধরণের ট্যাক্স করে ক্যাশ রিওয়ার্ড দেওয়া হয়ে থাকে। 

বিশেষ করে যারা কুইজ খেলতে চান তারা এই সাইটে বা অ্যাপ এ কাজ করতে পারেন। এটি একটি বাংলাদেশী সাইট বা অ্যাপ যেখানে আপনি কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন। 

এখানে বিশ্বস্ততার সাথে ক্যাশ রিওয়ার্ড পেমেন্ট দেওয়া হয়ে থাকে। কুইজ খেলে ফ্রি টাকা ইনকাম করতে চাইলে আপনারা এই অ্যাপে বা সাইটে কাজ করতে পারেন।

কুইজ খেলো

এই কুইজ খেলো অ্যাপটি আপনি মোবাইল ফোনে ডাউনলোড করে সহজে কুইজ খেলতে পারেন। এখানে বাংলায় কুইজ খেলে টাকা রোজগারের সুবিধা রয়েছে। 

বাংলাদেশী অ্যাপ হিসাবে কুইজ খেলো খুবই জনপ্রিয়তা লাভ করেছে। এখানে সহজ কুইজের উত্তর দিয়ে বিজয়ী ব্যক্তি ঘরে বসে টাকা ইনকাম করতে পারবে। 

এছাড়াও জানা গেছে কুইজ খেলো অ্যাপটি ডাউনলোড করে একাউন্ট খুললেই সাথে সাথে তিনশ টাকা বোনাস পাওয়া যাচ্ছে। অর্থাৎ আপনি এই অ্যাপটি ডাউনলোড করে একাউন্ট খুললেই তিনশ টাকা বোনাস পাবেন। 

এই বোনাস অর্থ আপনি সরাসরি তুলতে পারবেন না। তবে এই বোনাসের টাকা কুইজ খেলো অ্যাপ এ বিভিন্ন কুইজ প্রতিযোগিতায় ফি হিসাবে ব্যবহার করতে পারবেন। কারণ এই অ্যাপটিতে পেইড কুইজ খেলার অপশন রয়েছে। 

অর্থাৎ আপনি সামান্য কুইজ ফি প্রদান করেই কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। এখানে কুইজ খেলার কিছু নিয়ম রয়েছে যেমনঃ নির্দিষ্ট সময়ের মধ্যে কুইজের উত্তর দিতে হবে।

WiNiT কুইজ অ্যাপ

ঘরে বসে সময় নষ্ট না করে আপনার হাতে থাকা মোবাইল দিয়েই আপনি WiNiT অ্যাপ ব্যবহার করে ফ্রি কুইজ খেলতে পারবেন। এবং টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। 

বর্তমানে ২০২৫ সালে এসে এই অ্যাপটি কুইজ খেলার জন্য ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। তাই কুইজ খেলে টাকা ইনকাম করতে চাইলে এই অ্যাপটি ইন্সটল করতে পারেন। 

এটি আপনি গুগল প্লে স্টোরে পেতে পারেন অথবা গুগল ক্রোম ব্রাউজারে গিয়ে নাম লিখে সার্চ করুন। এভাবেই আপনি বিভিন্ন ধরণের অ্যাপে ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিবেন।

পারক পপ কুইজ

বর্তমানে কুইজ খেলে টাকা ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় ও সেরা সাইট বা অ্যাপ হচ্ছে পারক পপ কুইজ। এই অ্যাপে প্রায় অনেকেই ফ্রি কুইজ খেলে প্রতিনিয়ত টাকা ইনকাম করে যাচ্ছে। 

অ্যাপটি সাধারণত বিশ্বস্ততার সাথে টাকা পেমেন্ট করে থাকে। এই অ্যাপটি ডাউনলোড করার জন্য আপনি গুগল ক্রমে গিয়ে পারক পপ কুইজ লিখে সার্চ করুন। 

এরপর অ্যাপটি ইন্সটল করে একটি একাউন্ট খুলে নিবেন। একাউন্ট খোলা হয়ে গেলেই আপনি অ্যাপে কুইজ খেলে টাকা ইনকাম শুরু করতে পারবেন। দিনে পঞ্চাশ থেকে একশ টাকা ইনকাম করতে চাইলে এই কুইজ অ্যাপটিতে কাজ করতে পারেন। 

আর এই কুইজ অ্যাপটিতে কোন ধরণের ইনভেস্ট করতে হয় না। ইনভেস্টমেন্ট ছাড়াই ফ্রি কুইজ খেলে নগদ অর্থ উপার্জন করার সুযোগ সুবিধা রয়েছে।

কুইজ কিং

বর্তমানে এটিও একটি কুইজ গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ। আপনি মোবাইলে অ্যাপটি ডাউনলোড করেই কুইজ খেলতে পারবেন। এখানে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিভিন্ন প্রাইজ মানি জিততে পারবেন। 

প্রথমেই আপনাকে অ্যাপটি গুগল প্লে স্টোর ডাউনলোড করতে হবে। এবং ইনস্টল করে একাউন্ট খুলে নিতে হবে। এই অ্যাপের একাউন্ট খোলা খুবই সহজ। 

অ্যাপটি আপনি গুগল প্লে স্টোরে সহজেই পেয়ে যাবেন। অ্যাপটির নাম কুইজ কিং লিখে সার্চ করুন। আর শুরু করুন ফ্রী কুইজ খেলে টাকা ইনকাম।

বিডি আর্নিং কুইজ গেম

বিডি আর্নিং কুইজ গেম এটি একটি বাংলাদেশী কুইজ গেম খেলার সাইট। এখানে আপনি সচরাচর বেশিরভাগ ক্ষেত্রে কুইজ গেম খেলেই টাকা উপার্জন করতে পারবেন। 

এই অ্যাপটি আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যেতে পারেন। এছাড়াও অ্যাপ এর নাম লিখে গুগলে সার্চ করুন তাহলেই ডাউনলোড করে ফ্রী কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট উত্তোলন করতে পারবেন। 

আমার জানামতে অনেকেই এই সাইট বা অ্যাপে কুইজ খেলে ক্যাশ রিওয়ার্ড পাচ্ছে। এছাড়াও এই অ্যাপে রেফার ইনকামের সুবিধা রয়েছে। অর্থাৎ অ্যাপটি রেফার করলেই আপনার একাউন্টে একটি নির্দিষ্ট পয়েন্ট জমা হবে। আর সেই পয়েন্ট এক্সচেঞ্জ করেই বিকাশ পেমেন্ট নেওয়া যাবে।

ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম করার সাইট?

এতক্ষণে আমরা ফ্রী কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট সম্পর্কে জেনেছি। যেখানে আমরা বিভিন্ন ধরণের ফ্রি কুইজ খেলার অ্যাপ এর নাম সম্পর্কে জানতে পেরেছি। 

এখন আমরা এমন কিছু ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম করার সাইটের নাম আপনাদের সামনে তুলে ধরব যেখানে কাজ করলেই ক্যাশ রিওয়ার্ড, ডলার ইনকাম বিকাশ পেমেন্ট প্রাইজ মানি ইত্যাদি পাওয়া সুযোগ রয়েছে। 

এখন আমরা ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম করার সাইটের নাম তুলে ধরব। নিচে ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম সাইট নাম তুলে ধরা হলঃ
  • Metro Opiniom
  • Quizizz.com
  • Daily Quize - Earn money
  • BrainBaazi
  • Survimo
  • Quiz Box
  • Swagbucks

ফ্রি বিকাশ কুইজ খেলে টাকা ইনকাম?

বর্তমানে সকলেই মোবাইল ব্যাংকিং সেবা হিসেবে বিকাশ অ্যাপ ব্যবহার করে থাকেন। এই বিকাশ অ্যাপ এ কুইজ খেলে টাকা রোজগার করার অপশন রয়েছে। 

বর্তমানে বিকাশ কোম্পানি বিকাশ অ্যাপ এ ফিচারটি চালু করেছে। এতে করে বিকাশ ব্যবহারকারী বিকাশ অ্যাপে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রাইস মানি কিংবা পুরস্কার জিততে পারেন। 

এছাড়াও বিকাশ অ্যাপ এ ফ্রি কুইজ খেলে নগদ অর্থ জেতার সুযোগ রয়েছে। এখানে আপনি একদম ফ্রিতেই ফ্রি কুইজ খেলতে পারবেন। কোন ধরণের শর্ত ছাড়াই ফ্রি কুইজ খেলার সুযোগ সুবিধা রয়েছে। 

তবে নিয়ম ও নির্দিষ্ট শর্ত মেনেই আপনি কুইজ খেলতে পারবেন। বিকাশ অ্যাপ এ কুইজ খেলার অন্যতম অপশন হচ্ছে বিকাশ কুইজগিরি। এই অপশনটি বিকাশ অ্যাপেই আপনি পেয়ে যাবেন। 

এখানে ক্লিক করলেই কিছু প্রশ্ন আপনাকে জিজ্ঞাসা করা হবে। সঠিক প্রশ্নের উত্তর দিয়ে আপনাকে একটি সাবস্ক্রিপশন প্যাকেজ নিতে হবে। অর্থাৎ এখানে তাদের নির্দিষ্ট শর্ত অনুযায়ী কিছু টাকা ফি দিয়ে নির্দিষ্ট প্যাকেজের সাবস্ক্রিপশন কিনতে হবে। 

এখানে আপনি ৭ দিনের আনলিমিটেড কুইজ গেম খেলতে পারবেন শুধুমাত্র ২৭ টাকার সাবস্ক্রিপশন প্যাকেজে। এছাড়াও পনেরো দিনের জন্য আনলিমিটেড কুইজ গেম ও টুর্নামেন্ট খেলতে হলে ৪৮ টাকার সাবস্ক্রিপশন প্যাকেজ নিতে হবে। 

এভাবে আপনি বিকাশ কুইজগিরি অপশনে সাবস্ক্রিপশনের মাধ্যমে নিজের ইচ্ছামত নির্দিষ্ট সময়ের মধ্যে কুইজ গেম খেলে পুরস্কার জিতে নিতে পারবেন। 

এই কুইজ গেম খেলে আপনি সাধারণ জ্ঞান লাভ করতে পারবেন পাশাপাশি পুরস্কারও জিততে পারবেন। আপনি বিকাশ অ্যাপ ওপেন করার পর নিচের দিকে কুইজ গিরি নামক অপশন পাবেন। 

সেখানে ক্লিক করলেই আপনি নির্দিষ্ট শর্ত অনুযায়ী কুইজে অংশগ্রহণ করতে পারবেন। এখানে কুইজগিরিতে কুইজ খেলে নির্দিষ্ট পয়েন্ট কালেক্ট করতে হয়। 

আর এই পয়েন্টগুলো আপনার একাউন্টে জমা হতে থাকবে পরবর্তীতে আপনি এটি প্রাইস মানি হিসেবে নিতে পারবেন। বিকাশের কুইজ খেলার আরেকটি ফিচার হচ্ছে কুইজ মাস্টার। 

এই ফিচারটি আপনি বিকাশ অ্যাপ এর নিচের দিকে পেয়ে যাবেন। কুইস মাস্টার এ ক্লিক করলেই বিভিন্ন ধরণের কুইজ খেলার অপশন পাবেন। এখানে আপনি স্পোর্টস কুইজ, গেম কুইজ,ডেইলি কুইজ খেলতে পারবেন। 

পাশাপাশি এখানে গেম খেলে কুইজ দেওয়ার দুইটি অপশন রয়েছে। যার নাম হচ্ছে kidstar এবং word star। এটি আপনারা কুইজমাস্টার ফিচার এর মধ্যেই পেয়ে যাবেন। 

এখানে নির্দিষ্ট সময়ের মধ্যে গেম খেলে জিততে হবে তাহলে আপনি নির্দিষ্ট পয়েন্ট পাবেন। এভাবেই বিকাশ অ্যাপ বিভিন্ন কুইজ খেলে ও গেম খেলে টাকা উপার্জন করতে পারবেন। 

বিকাশের এই গেম গুলো বিনোদনের জন্যেও খেলতে পারেন। তাহলে বুঝতে পারলেন ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট কিভাবে নিতে হয়।

বিকাশ অ্যাপে গেম খেলে টাকা ইনকাম করুন?

বিকাশ অ্যাপে কুইজ খেলার সাথে সাথে গেম খেলেও টাকা আয় করার ফিচার রয়েছে। বিকাশে অ্যাপ ওপেন করে নিচের দিকে সাজেশন নামক লেখা দেখতে পারবেন। 

সেই সাজেশন নাম বক্সটির মধ্যেই gamestar নামক ফিচারটি পেয়ে যাবেন। এই গেমসটার ফিচারটিতে ক্লিক করলেই গেম খেলতে পারবেন। 

এখানে গেম গুলো খেলে আপনি বিনোদন নিতে পারবেন পাশাপাশি গেম গুলো খেলে জিতে পয়েন্ট কালেক্ট করতে পারবেন। পয়েন্টগুলো কালেক্ট করে পুরস্কার পর্যন্ত জিতে নিতে পারেন। 

এছাড়াও গেম খেলার মাধ্যমে আকর্ষণীয় প্রাইজ মানি সহ পুরস্কার পাওয়ার সুবিধা রয়েছে। গেমগুলো সাধারণত বাচ্চাদের বিনোদনের জন্য তৈরি করা হয়েছে। 

এখানে একই সাথে বাচ্চারা গেম খেলে বিনোদন নিতে পারবে এবং পয়েন্টগুলো কালেক্ট করে কিছু টাকা ও পুরস্কার জিতে নিতে পারবে। তাই ফ্রি গেম খেলে টাকা ইনকাম করতে চাইলে বিকাশ অ্যাপে গেমসটার অপশনে গেম খেলতে পারেন।

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম অ্যাপ?

প্রিয় পাঠক ইতিমধ্যে আমরা ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট সম্পর্কে জেনে এসেছি। তবে এখন যারা ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করতে চান। 

তারা এই অংশটি ভাল করে মনযোগ সহকারে পড়ুন। ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করা যায় এই বিষয়ে অনেকেরই ধারণা নেই। তাই আমরা এখন বিষয়টি নিয়ে বিস্তারিত কিছু ধারণা দেওয়ার চেষ্টা করব। 

আপনারা হয়তো অনেকে দেখেছেন বিভিন্ন প্রতিষ্ঠান কিংবা শপিংমল গুলোতে ফ্রি লটারির আয়োজন করা হয়। যেখানে আপনি লটারি টিকিট কিনে রেজিস্ট্রেশন করে লটারিতে অংশগ্রহণ করতে পারেন। 

অনেক শপিং গুলোতে আবার কেনাকাটা করলে ফ্রি লটারি কুপন দেওয়া হয়ে থাকে। পরবর্তীতে লটারি হলে আপনি জিতেও যেতে পারেন। 

এছাড়া বর্তমানে অনলাইনে বিভিন্ন অ্যাপ বা এর সাইটে ফ্রী লটারি করে টাকা ইনকাম করা যায়। তাহলে চলুন নিম্নে ফ্রি লটারি করে টাকা আয় করার অ্যাপ এর নাম জেনে নেওয়া যাক। যেমনঃ
  • Lotto Laxmi App
  • Mpl
  • Clip Claps
  • Pick My Postcode
  • Laki Lottory
  • 1xbet
  • Dubai Free Lottery
  • Casino app
  • Winzo app
  • Winit App

ফ্রি টাকা ইনকাম অ্যাপ?

বর্তমানে কিন্তু ফ্রি টাকা ইনকাম করার বেশ কিছু জনপ্রিয় অ্যাপ রয়েছে। যেগুলোতে কাজ করলেই সচরাচর ফ্রি টাকা ইনকাম করা যায়। তবে অনেক ভুয়া অ্যাপও আবার রয়েছে। 

যেখানে কাজ করলেও ফ্রী টাকা ইনকাম করা যায় না। আপনাদের অবশ্যই সেই ধরণের অ্যাপ গুলো থেকে দূরে থাকতে হবে এবং ভাল ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ গুলোতে কাজ করতে হবে। 

বর্তমানে ফ্রি টাকা ইনকাম করার যেগুলো অ্যাপ রয়েছে। বেশিরভাগই ভুয়া এবং সচরাচর পেমেন্ট করে না। তবে আমরা আপনাদের সাথে এমন কিছু ফ্রি টাকা ইনকাম অ্যাপ এর নাম তুলে ধরব যেগুলো বিশ্বস্ততার সাথে টাকা পেমেন্ট করে থাকে। 

এই ধরণের অ্যাপে কাজ করে আপনি নিশ্চয়ই ফ্রি টাকা ইনকাম বিকাশ পেমেন্ট পাবেন। তবে মনে রাখা ভাল যে ফ্রি টাকা ইনকাম অ্যাপ গুলোতে বেশি টাকা ইনকাম করা যায় না। 

আপনি এখানে প্রতিদিন সর্বোচ্চ পঞ্চাশ থেকে দুইশ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। তাহলে বুঝতে পারছেন ফ্রি টাকা ইনকাম অ্যাপ গুলো তেমন বেশি ইনকাম দিয়ে থাকে না। 

যাদের হাতে পর্যাপ্ত সময় রয়েছে এবং অযথা সময় নষ্ট করে তারা চাইলে এই ধরনণের অ্যাপ গুলোতে কাজ করতে পারেন। নিম্নে ফ্রী টাকা ইনকাম অ্যাপ গুলোর নাম তুলে ধরা হলঃ
  • Binance অ্যাপ
  • টাকা ইনকাম প্রো
  • workupjob
  • বিকাশ অ্যাপ
  • Taka Income
  • টেলিগ্রাম অ্যাপ
  • Taka Income BDT

কুইজ খেলে কি আসলেই টাকা ইনকাম করা যায়?

বন্ধুরা আর্টিকেলটি পড়ে এতক্ষণে বুঝে গেছেন ফ্রী কুইজ খেলে আসলে ইনকাম করা যায়। তবে কত টাকা ইনকাম করা যায় এই বিষয়টি ভালভাবে বলা হয়নি। 

ফ্রি কুইজ খেলে আপনি কেমন ভাবে বেশি টাকা ইনকাম করতে পারবেন না। কারণ বর্তমানে কুইজ খেলে তেমন একটা ইনকাম করা যাচ্ছে না। অর্থাৎ কুইজ খেললে খুব কম পরিমাণে টাকা ইনকাম করা যায়। 

আপনি হয়তো প্রতিদিন কুইজ খেলে সর্বোচ্চ ৫০ থেকে ১৫০ টাকা আয় করতে পারবেন। তবে এর বেশি কখনোই কোন কুইজ, গেম খেলে ইনকাম করতে পারবেন না। 

কিন্তু আপনি যদি পেইড কুইজ গেম খেলেন তাহলে সে ক্ষেত্রে বিদেশি অ্যাপ সাইটগুলো থেকে দৈনিক তিন থেকে চার ডলার উপার্জন করতে পারবেন। তবে সেক্ষেত্রে কুইজের সঠিক উত্তর দিয়ে কুইজ প্রতিযোগিতায় বিজয় লাভ করতে হবে।

শেষ কথা

আশা করছি আপনারা এতক্ষণে ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট সম্পর্কে ভালভাবে জানাতে জানতে পেরেছেন। আপনি যদি আর্টিকেলটি ভাল করে পড়ে থাকেন তাহলে নিশ্চয়ই ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন। 

কারণ আমরা ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম করার সকল ধরণের উপায় গুলো আর্টিকেলের মাধ্যমে তুলে ধরেছি। এখন শুধু আপনার কাজ হচ্ছে আর্টিকেলটি ভাল করে পড়ে ফ্রী কুইজ খেলার কাজ শুরু করা। 

তাহলে আপনি প্রতিদিন ফ্রি কুইজ খেলে পঞ্চাশ থেকে একশ টাকা ইনকাম করতে পারবেন। ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট সম্পর্কে কোন প্রশ্ন থাকলে কমেন্ট বক্সে জানাতে পারেন। 

এবং আপনি বন্ধুদের কুইজ খেলে টাকা ইনকাম সম্পর্কে জানতে চাইলে আর্টিকেলটি শেয়ার করতে পারেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বর্তমান আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url