বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ

বাংলাদেশী অ্যাপ গুলো থেকে ইনকাম করা সম্ভব কিনা বিষয়টি সকলের জানা প্রয়োজন। বর্তমানে ইন্টারনেটে অনেক অ্যাপ রয়েছে, সেগুলোতে কাজ করে সচরাচর ৫০ থেকে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করা যায়। 

তবে কিভাবে আপনি দিনে ১০০০ টাকা ইনকাম করবেন বাংলাদেশি অ্যাপ থেকে সে বিষয়টি নিয়ে নিম্নে আলোচনা করা হবে। সত্যি কথা বলতে গেলে বাংলাদেশে অ্যাপ থেকে প্রতিদিন ১০০০ টাকা আয় কখনো সম্ভব নয়। 
বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ
বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ
অর্থাৎ আপনি বাংলাদেশী অ্যাপ থেকে কাজ করে প্রতিদিন এক হাজার টাকা মোটেও ইনকাম করতে পারবেন না। তবে বর্তমানে ইন্টারনেটে প্রচুর দেশি-বিদেশি অ্যাপ রয়েছে। 

যেখানে কাজ করলে দিনে এক হাজার টাকা ইনকাম করা সম্ভব। কিন্তু সেখানে অ্যাপ গুলোতে প্রচুর সময় দিতে হবে। এবং প্রচুর পরিমাণে কষ্ট শিখার করতে হবে। 

তাছাড়া কখনোই ১ হাজার টাকা আয় করতে পারবেন না। তবে প্রতি দিন এক হাজার টাকা আয় বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য কিছু উপায় অবলম্বন করতে পারেন। 

এই উপায় গুলো অবলম্বন করলে আপনি প্রতিদিন ১ হাজার টাকা আয় করতে পারবেন। আমরা আর্টিকেলটিতে এমন জনপ্রিয় কিছু অ্যাপের নাম তুলে ধরবো যেখানে আপনি প্রতিদিন ১ হাজার টাকা আয় করতে পারবেন।

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ নিন?

বাংলাদেশি অ্যাপ থেকে প্রতিদিন ১ হাজার টাকা আয় পেমেন্ট বিকাশ নিতে পারবেন না। কিন্তু ইন্টারনেটে অনেক প্লাটফর্ম রয়েছে যেগুলোতে কাজ প্রতিদিন এক হাজার টাকা আয় করা সম্ভব। 

কোন প্ল্যাটফর্ম বা অ্যাপে প্রতিদিন ১ হাজার টাকায় পেমেন্ট বিকাশে নিতে পারবেন এই সম্পর্কে এখন তুলে ধরা হবে। যেই অ্যাপগুলোতে কাজ করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। 

এবং ১ হাজার টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। সেই অ্যাপ গুলো সম্পর্কে নিচে উল্লেখ করা হলঃ

1. Daraz Affiliate Program

বর্তমানে দারাজ অ্যাপ এর মাধ্যমে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারবেন। দারাজ অ্যাপ এ এফিলিয়েট মার্কেটিং করে প্রচুর টাকা উপার্জন করতে পারবেন। 

আপনি দারাজ অ্যাপের পণ্যগুলো বিক্রি করে দিতে পারলেই একটি নির্দিষ্ট পরিমাণে কমিশন পাবেন। দারাজ অ্যাপটিতে এফিলিয়েট মার্কেটিং করতে হলে তাদের এফিলিয়েট মার্কেটিং প্রোগ্রামে রেজিস্টার করতে হবে। 

আপনি তাদের যত প্রোডাক্টের সেলস বৃদ্ধি করতে পারবেন। ঠিক তত আপনার ইনকাম হবে। এই কাজটি করে খুব সহজেই প্রতিদিন ১হাজার টাকার বেশি ইনকাম করা সম্ভব। আর যে অর্থ গুলো উপার্জন করবেন সেগুলো বিকাশে উত্তোলন করতে পারবেন।

2. Rozee Pay

এটি মূলত একটি মাইক্রো জবস প্ল্যাটফর্ম। যেখানে ছোট কাজ বা টাস্ক কমপ্লিট করে রোজগার করা যায়। এখানে কাজ করে সহজে বিকাশের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। 

এটি যেহেতু মাইক্রো জব সাইট তাই এখানে সকল ধরণ র ছোট ছোট কাজগুলো করতে পারবেন। এই অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন।

  • কাজের সুযোগঃ ছোট ছোট কাজ করে অর্থ উপার্জন করা যায়।
  • কাজের ধরনঃ মাইক্রো জবস প্ল্যাটফর্ম
  • পেমেন্ট পদ্ধতিঃবিকাশ

3. Freelancer.com

আপনারা এই প্লাটফর্ম এর মার্কেটপ্লেসে বিদেশি ক্লায়েন্টদের সাথে কাজ করে আয় করতে পারবেন। এখানে মূলত ফ্রিল্যান্সিং এর কাজ যেমনঃ ডিজাইন, রাইটিং, ডেভেলপমেন্ট, ওয়েব ডিজাইন, মার্কেটিং ইত্যাদি কাজ করে ইনকাম করা যায়। 

তাই আপনার যদি ফ্রিল্যান্সিং বিষয় কোন কাজ জানা থাকে তাহলে এই অ্যাপ এর মাধ্যমে করতে পারেন। এবং খুব ভাল পরিমাণে ইনকাম করতে পারেন। তাছাড়া এই অ্যাপে আপনারা বিশ্বাসের সাথে বিকাশ, ব্যাংক ট্রান্সফার, পেপাল ইত্যাদির মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন

4. Toloka by Yandex

এই সাইটটিতে বিভিন্ন ধরণের ছোট কাজ যেমন(অনলাইন সার্ভে, ইমেজ ট্যাগিং) ইত্যাদি কাজগুলো করে অর্থ উপার্জন করতে পারবেন। 

ঘরে বসে অনলাইনে কাজ করতে চাইলে এই সাইটটিতে কাজ করতে পারেন। সাইটটিতে কাজ করে আপনি অর্থ গুলো বিকাশের মাধ্যমে সরাসরি পেমেন্ট নিতে পারবেন।

5. Fiverr

ফাইভার মার্কেটপ্লেসে আপনারা ডিজিটাল মার্কেটিং, কন্টেন্ট রাইটিং, গ্রাফিক্স ডিজাইন, অ্যাপ ডেভেলপমেন্ট সহ সকল ফ্রিল্যান্সিং কাজ করে প্রতিদিন এক হাজার টাকার বেশি আয় করতে পারবেন। এবং আয়কৃত অর্থ আপনারা বিকাশ, পেপাল , ব্যাংক ট্রান্সফার ইত্যাদির মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

6. EarnKaro

এটি একটি অ্যাফিলিয়েট মার্কেটিং প্ল্যাটফর্ম। এখানে আপনার প্রোডাক্টের শেয়ার করা লিংক থেকে যদি কোন ব্যক্তি প্রোডাক্টটি ক্রয় করে। তাহলে আপনি নির্দিষ্ট পরিমাণ কমিশন পাবেন। 

মূলত এই অ্যাপটিতে রেফারেল প্রোগ্রামের মত এফিলেট মার্কেটিং করে ইনকাম করতে পারবেন। দিনে পঞ্চাশ থেকে একশ টাকা আয় করতে চাইলে অ্যাপটিতে কাজ করতে পারেন।

7. Sheba.xyz

বিভিন্ন ঘরোয়া এবং হোম সার্ভিস সেবা প্রদান করে ইনকাম করা যায়। যেমনঃ অনলাইন সার্ভিস প্ল্যাটফর্ম (ইলেকট্রিশিয়ান, প্লাম্বার, হোম সার্ভিস)।

পেমেন্ট পদ্ধতি?

বিকাশ

8. Pathao

এই প্লাটফর্মটিতে রাইড শেয়ারিং বা ডেলিভারি করে ভাল পরিমাণে আয় করা যায়। বিশেষ করে দেশের সবচেয়ে দুই বড় শহর ঢাকা এবং চট্টগ্রামে। 

এই প্লাটফর্মে কাজ করে ভাল পরিমাণে ইনকাম করা সম্ভব। এছাড়াও এই প্লাটফর্মে কাজ করে সহজে বিকাশ কিংবা নগদে পেমেন্ট নিতে পারবেন।

9. Chaldal Delivery

এই অ্যাপ বা প্লাটফর্ম এর মাধ্যমে চালডাল ডেলিভারি সার্ভিসের মাধ্যমে পণ্য ডেলিভারি করে আয় করা যায়। এবং  বিকাশ, নগদ ও অন্যান্য মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে সহজে পেমেন্ট নেওয়া যায়।

10. ShopUp

ইন্টারনেট ব্যবহার করে এই অ্যাপ এর মাধ্যমে ই-কমার্স ব্যবসায় করে ইনকাম করার সুযোগ রয়েছে। শুধুমাত্র আপনি এই অ্যাপ এর মাধ্যমে অডার আসলে, ক্রেতা যে স্থান উল্লেখ করবে। 

প্রোডাক্ট যথাসময় সেখানে ডেলিভারি দিতে হবে। এভাবে আপনি প্রতিদিন ভাল পরিমাণে ইনকাম করতে পারবেন। এবং  বিকাশ মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

11. Shikho

বর্তমানে এই আধুনিক যুগে অনলাইনে শিক্ষকতা এবং কোর্স বিক্রির মাধ্যমে প্রতিদিন ১ হাজার টাকা আয় করা সম্ভব। তাই আপনার শিক্ষকতার দক্ষতা থাকলে অনলাইন কোর্স তৈরি এবং টিউটরিং করে ইনকাম করতে পারবেন। এবং খুব সহজেই বিকাশ বা নগদে পেমেন্ট নিতে পারবেন।

12.bKash Payment Services

আপনারা চাইলে খুব সহজে বিকাশের মাধ্যমে বিভিন্ন ট্রানজেকশন করে কমিশন আয় করতে পারবেন। তবে এজন্য আপনাকে অবশ্যই পেমেন্ট এজেন্ট হিসেবে কাজ করতে হবে। এবং আপনার উপার্জন করা টাকা আপনি বিকাশের মাধ্যমে আপনার পকেট পযন্ত নিতে পারবেন।

13.Upwork

এটিও ফাইভের মতো একটি অ্যাপ বা প্লাটফর্ম। এখানে সকল ধরণের ফ্রিল্যান্সিং কাজ পাওয়া যায়। যারা ফ্রিল্যান্সিং বিষয় দক্ষ ও অভিজ্ঞতা সম্পূর্ণ। তারা এখানে খুব সহজে কাজ পেয়ে যায়। 

এখানে অনেকেই দিনে ১ হাজার টাকারও বেশি টাকা ইনকাম করছে। আপনার যদি ফ্রিল্যান্সিং বিষয় কোন কাজের দক্ষতা থাকে তাহলে আপনিও এই অ্যাপে কাজ করতে পারবেন। 

এবং প্রতিদিন ভাল একটা পরিমাণে ইনকাম করতে পারবেন। এখানে পেমেন্ট পদ্ধতি হচ্ছে বিকাশ, ব্যাংক ট্রান্সফার ও পেপাল ইত্যাদি।  এগুলোর মাধ্যমে আপনি সহজে আপনার উপার্জন করা টাকা আপনার পকেট অবধি নিতে পারবেন।

14. Timebucks

এই ওয়েবসাইটে সার্ভে করে, ভিডিও দেখে ও ছোট কাজ কমপ্লিট করে ইনকাম করা যায়। এবং সহজে বিকাশ, ডলার, পেপালের মাধ্যমে পেমেন্ট নেওয়া যায়।

15. Swagbucks

এই অ্যাপে আপনি ছোট ছোট কাজ করে পয়েন্ট অর্জন করে প্রতিদিন এক হাজার টাকা আয় করতে পারবেন। এখানে মূলত ভিডিও দেখা, সার্ভে পূরণ করা এবং ছোট ছোট টাস্ক কাজগুলো করতে পারবেন। এখানে থেকে উপার্জন করা অর্থ আপনি বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

16. ClipClaps

এই অ্যাপে ভিডিও দেখে পয়েন্ট কালেক্ট করে ইনকাম করা যায়। আপনার চাইলে এই কাজগুলো করতে পারেন। এবং পেমেন্ট গিফট কার্ড , বিকাশ এর মাধ্যমে নিতে পারেন।

17. Foap

এই অ্যাপ বা প্লাটফর্মে আপনারা ছবি বিক্রি করে আয় করতে পারেন। এবং বিকাশ, নগদ ও ডলার পেমেন্ট নিতে পারেন।

18. Google Opinion Rewards

অনলাইনে সার্ভে করে আয় করার অন্যতম একটি মাধ্যম হচ্ছে এই Googol Opinion Reward। এখানে সার্ভে করে খুব সহজে ইনকাম করা যায়। পাশাপাশি এখানের পেমেন্ট সিস্টেম ও অনেক সহজ। আপনারা এখান থেকে ডলার, গিফট কার্ড এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

19. CashApp (Bangladesh)

এটিও একটি বিশ্বাস যোগ্য ইনকাম অ্যাপ। এখানে খুব সহজে ভিডিও দেখা ও মাইক্রো ট্যাক্স কাজগুলো করার মাধ্যমে টাকা ইনকাম করা যায়। এবং সহজে বিকাশ বা নগদ এর মাধ্যমে পেমেন্ট নেওয়া যায়।

20. Lucky Money

এখানে গেম খেলে এবং রেফারেল করে ইনকাম করার সুযোগ রয়েছে। অনেকে এই অ্যাপে গেম খেলে এবং রেফারেল করে বেশ ভাল পরিমাণে ইনকাম করছে। 

আপনারা চাইলে এই অ্যাপে গেম খেলে এবং রেফারেল করে ইনকাম করতে পারেন। এবং বিকাশ এর মাধ্যমে খুব সহজে পেমেন্ট নিতে পারেন।

21. InboxDollars

উপরে উল্লেখিত অ্যাপ গুলোর মতো এই অ্যাপেও আপনারা ভিডিও দেখা, সার্ভে পূরণ করা ইত্যাদি কাজগুলো করে ইনকাম করতে পারবেন। এবং খুবই সহজে বিকাশ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

22. BongoBD

  • কাজের সুযোগঃ ভিডিও তৈরি করে প্রতিদিন ১০০০ টাকা আয় করা যায়।
  • কাজের ধরনঃ কন্টেন্ট ক্রিয়েটর
  • পেমেন্ট পদ্ধতিঃ বিকাশ

বিশেষ সতর্কতা

অ্যাপ গুলো ব্যবহার করার পূর্বে অবশ্যই যাচাই-বাছাই করে নিবেন। অ্যাপগুলো থেকে সত্যি পেমেন্ট পাওয়া যায় কিনা সেই সম্পর্কে জানার জন্য অবশ্যই তাদের অ্যাপের রিভিউ দেখবেন। 

কোন অ্যাপ যদি কোন প্রকার টাকা ডিপোজিট করতে বলে। তাহলে অবশ্যই সেগুলো অ্যাপ থেকে দূরে থাকবেন। ইনকাম করার জন্য বিশ্বস্ত ওয়েবসাইট গুলো খুঁজে বের করুন। 

এবং প্রতিদিন কাজ করে ইনকাম করুন। ফ্রিল্যান্সিং করে আপনি প্রতিদিন অনায়াসেই এক হাজার টাকার বেশি ইনকাম করতে পারবেন। তাই ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসগুলোতে কাজ করুন।

শেষ কথা

এই আর্টিকেলে আপনাদের সামনে ২০২৫ সালে বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ তুলে ধরেছি। যেগুলোর মাঝে থেকে আপনি আপনার যোগ্যতা ও সামর্থ্য অনুযায়ী যেকোন একটি বেছে নিতে পারেন আপনার অনলাইন ক্যারিয়ার হিসেবে। 

যেখানে কাজ করে আপনি যশ ও খ্যাতি উভয়ই পেতে পারেন। কিন্তু সিদ্ধান্ত নেয়ার আগে অবশ্যই একটু ভাবনা-চিন্তা করে সিদ্ধান্ত নিবেন। যে কাজটি আপনার ভাল লাগে, যে কাজে আপনার মন বসবে কাজ করে শান্তি পাবেন। 

যেটি আপনি দীর্ঘদিন যাবত চালিয়ে যেতে পারবেন। আমি মনে করি সেটি আপনার নির্বাচন করা উচিত। তবেই সাফল্যের চুড়ায় পৌঁছাতে পারবেন। আর্টিকেলটি পড়ে কোন বিষয় যদি না বুঝে থাকেন। 

তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন আর আর্টিকেলটি যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করবেন। এরকম জানা অজানা তথ্য পেতে আমাদের ওয়েবসাইট এর সাথে থাকুন। ধন্যবাদ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বর্তমান আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url